কিভাবে ফাইভার (Fiverr) অক্ষম গীগ সচল করবনে , একাউন্ট সচল করবেন,  কি ভাবে ঘরে বসে আয় করবেন (Fiverr)

  • আমার সাথে যোগ দিন https://www.fiverr.com/pe/rNo2V7 উক্ত লিঙ্কে গিয়ে একাউন্ট খুলুন খুব সহজেই। 
  • ফ্রিলেন্সিং করবেন  ফাইভার হচ্ছে  তাঁর মধ্যে আন্তরজাতিকভাবে গ্রহন যোগ্য । এখানে খুব সহজে গিগ খুলে বিশ্বের সব লোক  আয় করেছে লাখ লাখ ডলার । তবে হ্যা থাকতে হবে দক্ষতা । দক্ষতা না থাকলে কিন্তু তেমন একটা টাকা আয় করতে পারবেন না। প্রশিক্ষণ নিতে পারেন ফ্রীতে এছাড়া ২৫ ডলার থেকে শুরু করে ৫০ ডলারের মধ্যে কোর্স করতে পারেন আন্তরজাতিক মানের । Any kinds of Course click the Here  এই লিঙ্কে গিয়ে খুব কম খরচে কোর্স করে নিতে পারবেন যে কেউ ।


  •  সাথে থাকছে প্রথম মাস থেকেই ১০০% গ্যারন্টি সহকারে গিগ তৈরি, কাজ পাওয়ার ব্যাচ এবং মাসে একটি পরিবার চালাবার মত টাকা । আমি আমার নিজের বাস্তব অভিজ্ঞতা থেকে বলছি । যদি না পারেন তাহলে সাথে সাথে ফাইভার Fiverr আপনার সব টাকা ফেরত দিয়ে দিবে । যাদের গীগ অক্ষম আছে যার একাউন্ট সচল করতে পারছেন না তাঁর আমার এই ভিডিও টা দেখবেন যেখানে আমার বাস্তব অভিজ্ঞতা থেকে ভিডিও করা এবং আমার সব গিগ অচল থেকে সচল করেছি। কিভাবে ফাইভার অফিসিয়াল কাস্টমার কেয়ার অফিসারের সাথে সরাসরি যোগাযোগ করবেন এবং ২৪ ঘন্টায় সাহায্য পাবেন। How to communicate customer care on Fiverr.  তবে হ্যা এই লিঙ্ক গুলোতে জয়েন করে টকা ইনকামার জন্য নামবেন সফল ১০০% দিচ্ছি । 


  • আমি নিজে টাকা ইনকাম করছি ব্লগ লেখার মাধ্যমে প্রমাণ ভিডিও টি দেখুন এছাড়াও বিভিন্ন সাইট রয়েছে যেখানে আমি আয় করছি । বিশ্বাস না হলে ঘুড়ে আসতে পারেন প্রমাণ সহ দেখানো আছে সব।
এছাড়াও LBRY account ক্রিয়েট করেও সেখানে ভেরিফাই করে microworkers site থেকে আয় করতে পারবেন LBC ট্রান্সফার করে 
More proof you just go this website and you also learn free and earn money if you want 
POSITVE TECH  Subscribe for more info how to get earn money from online at home. No investment just in proper and legal way. 
সাবস্ক্রাইভ করেন পসেটিভ টেক এবং প্রমাণ সহকারে দেখেন কী করে আপনিও ঘরে বসে আয় করেছেন । কোন টাকা ইনভেস্ট মানে খরচ করতে হবে না । আমি আমার বাস্তব অভিজ্ঞতা থেকে বলছি । 
১২৩
Download File ১২৩ 


3 Comments

Please do not link comment any spam or drive spams content

Post a Comment

Please do not link comment any spam or drive spams content

Previous Post Next Post