এখানে কতগুলি  লিঙ্ক দেওয়া আছে ইচ্ছে করলে যে কেউ প্রতি লিঙ্কে গিয়ে টাকা  আয় করতে পারবেন। এখানে পূর্ব অভিজ্ঞতার কোন প্রয়োজন নেই । হ্যা সব ওয়েবসাইট দেওয়া আছে  যেখান থেকে আপনি বা আপনারা ইচ্ছে করলেই অনায়াসে কিছু সময় ব্যায় করে টাকা আয় করতে পারেন যেখানে থাকেন না কেন শুধু লাগবে ইন্টারনেট । মোবাইলের মাধ্যমেও আপনি কাজ করতে পারবেন।প্রশ্ন হলো ঃঃঃ এখন এখানে কি করে কাজ করবো ?? আদো টাকা দেয় কিনা ?? আপনি টাকা পাইসেন? এমন অনেক প্রশ্নের সম্মুখীন আমিও হয়েছিলাম। কিন্তু হ্যা টাকা আয় সম্ভব । কিন্তু বস্তবার সম্মুখীন না হলে কোন কিছুই বুঝা যায় না । তাই আমার অভিজ্ঞতা থেকে বলতে চাই মাঠে না নামলে যেমন ফুটবল খেলা যায় না তেমনি পানিতে না  নামলে সাঁতার শেখা যায় না । মাঠে নামলে যে কোন খেলা খেলা যায় আর পানিতে নামলে সাঁতার শেখা যায় ।  
আমি আমার (০৩) তিন বছরের অভিজ্ঞতা থেকে বলছি কাজ করেন তবে হ্যা মনে যদি ধরে কাজ করেন অবশ্যই আয়ের মুখ ও উৎস দুটোই পরখ করে দেখতে পাবেন কথা দিলাম । আমরা যেমন দেখছি অন্যরা যেমন দেখছে  .তেমনি আপনিও দেখতে পারবেন । প্রথম দিকে কিছুটা সময় লাগবে তবে হ্যা সময় আপনাকে আয়ের চিলেকোঠায় দোরগোড়ায় নিয়ে আসবেই । কি করে কাজ করবেন তার প্রত্যেক ভিডিও আমি দিয়ে দিবো কিছু দিনের মধ্যে যার জন্য কিছু দিন অপেক্ষা করতে হবে ।   
ভিডিও টা আমি এখানে দিয়ে দিচ্ছি দেখে নিবেন লিঙ্ক এখানে 

  just click here পেপাল একাউন্ট খোলা শুধু ক্লিক করে দেখে নিবেন তবে হ্যাঁ বাংলাদেশের জন্য অফিসিয়ালী কিন্তু পেপাল একদম বন্ধ তবে অদূর ভবিষ্যতে খুলতে পারে । 

নিচে একটি লিঙ্ক দেওয়া আছে যেখানে যে কেউ দক্ষতা থাকলে হাজার হাজার ডলার আয় করতে পারেন । এছাড়াও রয়েছে আরো একটি সাইট সেটা হচ্চে upwork . 


You can earn money more here trusted site




Post a Comment

Please do not link comment any spam or drive spams content

Previous Post Next Post